প্লাটফর্ম ইউটিউবে ” সুখের আশায় আইলাম প্রবাসে” শিরোনামের প্রবাসী একটি গান প্রকাশের মাধ্যমে আলোচনায় আসছে বর্তমান সময়ের উদীয়মান তরুন কন্ঠশিল্পী প্রিন্স মিলন । গানটি খুব অল্প সময়েই মিলিয়ন মিলিয়ন শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে, প্রশংসা কুড়াচ্ছেন প্রিন্স মিলন । নতুন করে ঈদুল ফিতর কে সামনে রেখে প্রযোজনা প্রতিষ্ঠান “কে এম সি সেন্টার” অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ পেতে যাচ্ছে “ঈদ এসেছে” শিরোনামের নতুন একটি গান । গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন ৷

” ঈদ এসেছে” গানটি লিখেছেন গীতিকবী তমিজ ও সুর করেছেন প্রিন্স মিলন নিজের, গানটির সংগীতয়াজন করেছেন সময়ের তরুন সংগীত পরিচালক জয় দেব সবুজ । গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে। গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন আরিয়ান মনির ও রাজ হৃদয় । গানটিতে অভিনয়ে ছিলেন রাজ হদয়, লাকি, আলমগীর, লোকমান ও আরো অনেকে।

এ পসঙ্গে সংগীত পরিচালক জয় দেব সবুজ বলেন, মিলন বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে, এর আগেও মিলনের গান করেছি অত্যন্ত ভালো গায় মিলন, এবারো ভালো গেয়েছে গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

উক্ত প্রযোজনা প্রতিষ্ঠানের কর্নধর রবিউল ইসলাম জানান, পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে , সব ঠিকঠাক থাকলে আমরা ঈদের ২-৩ দিন গানটি প্রকাশ করবো । যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর অন্য দিকে মিলনও ভালো গেয়েছে। সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। ঈদের আনন্দ সবার মাঝে বিলিয়ে দিতে গানটি করেছি এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)